10 টি সেরা গান ডাউনলোড করার ওয়েবসাইট

0

গান ডাউনলোড করার ওয়েবসাইট এবং গান ডাউনলোড করার সফটওয়্যার সম্পর্কে আজকের এই বিস্তারিত টিটোরিয়াল আলোচনা করা হবে। আপনি যদি মোবাইলে গান ডাউনলোড করার ওয়েবসাইট  খুঁজে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। বাংলা অডিও গান ডাউনলোড করুন সহযেই।

গান শুনতে  পছন্দ করে না এমন লোক খুজে পাওয়া যাবে কিনা সন্দেহর ব্যাপার । গানকে আমরা মনের খোরাক ও বলতে পারি । আমরা একটু সময় পেলেই গান শুনি । কিন্তু অনেক সময় আমাদের পছন্দের গানগুলো খুঁজে পেতে অনেক রকমের সমস্যা হয় ।  সব গান ইউটিউব এ পাওয়া যায় না এবং ইউটিউবে পাওয়া গেলেও আমরা খুঁজে পাই না  । আজকে আমরা আলোচনা করব এমন কিছু ওয়েব সাইট নিয়ে যেই ওয়েবসাইটগুলোতে আপনি  খুব সহজে বাংলা,  হিন্দি,  ইংলিশ বিভিন্ন ধরনের গান গুলো ঐসকল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারবেন ।

গান ডাউনলোড করার ওয়েবসাইট

আমরা অনেকেই আছি ইউটিউব এ আমাদের পছন্দের গান গুলো খুজে পাইনা এবং সেগুলো ডাউনলোড করতেও পারি না । আজকে এই আর্টিকেলের  মাধ্যমে আমরা জানবো কিভাবে আমরা ওয়েবসাইটের মাধ্যমে গান ডাউনলোড করতে  পারব ।  এবং হলিউড,  বলিউড ,  ঢালিউড এর সকল গানগুলো আমরা ওই ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করে নিতে  পারব। 

ইউটিউব থেকে বাংলা অডিও গান ডাউনলোড করুন

নিশ্চয়ই আমরা সকলেই ইউটিউব এর সাথে পরিচিত আছি ।  বর্তমানে ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম গুলোর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় প্লাটফর্ম হল ইউটিউব । আমরা ইউটিউবে সকল ধরনের গান পেয়ে যাব ।  ইউটিউব অ্যাপস এর ভিতরে গিয়ে সার্চ অপশনে যদি আমাদের পছন্দের গানের নাম লিখে সার্চ করি তাহলে আমাদের সেই পছন্দের গানগুলো চলে আসবে আমরা ওইখান থেকে সেই গানগুলো কে ডাউনলোড করে নিতে পারব । 

আরো জানুন

10 + সেরা গান ডাউনলোড করার ওয়েবসাইট

আজকের এই লেখাটির মূল উদ্দেশ্য হলো আমরা অনেক সময় বিভিন্ন ধরনের গান ডাউনলোড করতে পারিনা  । এর কারন হল আমরা আমাদের পছন্দের গান গুলোকে খুজে পাইনা  আজকে এই লেখাটির মাধ্যমে আমরা পরিচিত হব এমন কিছু ওয়েবসাইটের সাথে  যেই ওয়েবসাইট গুলো থেকে পছন্দের বাংলা ,  হিন্দি ,  ইংলিশ ,  চাইনিজ ইত্যাদি বিভিন্ন ধরনের গান আমরা ডাউনলোড করতে পারব ।  গানকে আমরা আমাদের মনের খোরাক বলতে পারি ।  আমাদের যখন মন খারাপ থাকে এবং বিভিন্ন কারণে আমরা গান শুনে থাকে ।  বিনোদনের জন্য আমরা গান শুনে থাকি ।  তো চলুন জেনে নেয়া যাক ওয়েবসাইগুলোর নাম৷ এবং এখনি বাংলা অডিও গান ডাউনলোড করুন

Doridro.com

সম্মানিত পাঠক গন আপনারা যারা ভালো ভালো বাংলা  এবং ইন্ডিয়ান গান খুঁজে পাচ্ছেন না তাদের জন্য এই Doridro ওয়েবসাইটটি । পুরাতন এবং নতুন গানের সবথেকে বড় বাজার হচ্ছে এই দরিদ্র ডট কম ওয়েব সাইটটি । আপনারা এখান থেকে খুব সহজে ফ্রিতে সকল বাংলা ইন্ডিয়ান গান গুলো ডাউনলোড করতে পারবেন ।  যারা বাংলা গান ডাউনলোড করার জন্য ওয়েবসাইট খুঁজছেন তারা এই ওয়েবসাইটটিতে ট্রাই করে দেখতে পারেন । 

Raaga .com

এই ওয়েবসাইটটি থেকে আপনারা সকল ধরনের বাংলা হিন্দি ইত্যাদি গান ডাউনলোড করতে পারবেন তা ও আবার সম্পূর্ণ ফ্রিতে । গানের  এক বিশাল ভান্ডার বলা যায় এই ওয়েবসাইটটি কে । এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি গান ডাউনলোড এর পাশাপাশি  গানের  লাইভ স্ট্রিম ও শুনতে পারবেন । আমার মতে গান ডাউনলোডের সেরা কিছু ওয়েবসাইটের মধ্যে  Raaga . com  অন্যতম ।

Beemp3.com

গান ডাউনলোডের সেরা ওয়েবসাইট গুলোর মধ্যে  Beemp3.com  ওয়েবসাইটটি থাকবে না এটা কি হয় । এই ওয়েবসাইটটির ভিতর আপনারা প্রায় সকল ভাষারই গান পেয়ে যাবেন ওয়েব সাইটটিতে প্রবেশ করার পর আপনি একটা সার্চ অপশন দেখতে পাবেন সেখানে গিয়ে আপনার পছন্দের গানের নাম লিখে সার্চ করুন । এবং গানগুলো  শো হবার পরে গানের উপরে ক্লিক করে ডাউনলোড  করতে পারবেন । 

last.fm

এই last.fm ওয়েবসাইটের মাধ্যমে আপনি সকল ধরনের  হিন্দি ও ইংলিশ গান ডাউনলোড করতে পারবেন ।  এই ওয়েবসাইট থেকে গান ডাউনলোড করা সবথেকে সহজ আপনি এই ওয়েবসাইটটিতে প্রবেশ করার সাথে সাথে কিছু গান হোমপেজে দেখতে পাবেন এবং সাইডে ডাউনলোড অপশন দেখতে পাবেন আপনি চাইলে এগুলো ডাউনলোড করে নিতে পারবেন ।  এই ওয়েবসাইডটিতে আপনি আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করে নিতে পারবেন । 

FMA

ওয়েবসাইট টিতে আপনি সকল ধরনের বেস্ট বেস্ট মিউজিক গুলো পেয়ে যাবেন এই ওয়েবসাইট টিতে  চাইনিজ ইংরেজি হিন্দি ইত্যাদি সকল ধরনের গানের কালেকশন পাবেন । সেরা গানের ভান্ডার বলা যায় এই ওয়েবসাইট  কে ।  আপনারা খুব সহজে ওয়েব সাইটটির মাধ্যমে পছন্দের মিউজিক গুলো ডাউনলোড করে নিতে পারবেন ।

FusionBD.com

বর্তমান সময়ে গান ডাউনলোডের জনপ্রিয় ওয়েবসাইট গুলোর মধ্যে fusionbd  অন্যতম । এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি সব ধরনের বাংলা গান ,  বাংলা নাটক, ইন্ডিয়ান বাংলা গান,  হিন্দি গান,  বাংলা ভিডিও,  হিন্দি ভিডিও,  রেডিও প্রোগ্রাম ইত্যাদি ।  যাবতীয় সবকিছু পেয়ে যাবেন এই ওয়েবসাইটটিতে  এবং ডাউনলোড করতে পারবেন । ওয়েবসাইটের মাধ্যমে আপনি পুরাতন এবং নতুন যাবতীয় গান পেয়ে যাবেন এবং খুব সহজে তা ডাউনলোড করতে পারবেন । 

Bdhome24.com

এই ওয়েবসাইটের মাধ্যমে শুধু গান নয় এটির মাধ্যমে বিভিন্ন ধরনের অন্যান্য ভিডিও এবং ম্যাগাজিন ডাউনলোড করতে পারবেন  । এই ওয়েবসাইটের মাধ্যমে শুধু আপনি বাংলা গান ডাউনলোড করতে পারবেন ।  বর্তমানে বাংলা গান ডাউনলোডের জন্য Bdhome24 বেশ জনপ্রিয়তা লাভ করেছে ।

Gaana.com

বর্তমান সময়ে বিপুল জনপ্রিয় এবং সেরা হাই কোয়ালিটি সকল গানের বিশাল কালেকশন বলতে পারি gaana.com এই ওয়েবসাইটটি কে । এটি শুধু ওয়েবসাইটি নয় এটি অ্যাপ্লিকেশন হিসাবে আপনার ফোনে ইন্সটল করতে পারবেন । এই ওয়েবসাইডটিতে আপনি সম্পূর্ন ফ্রীতে সকল ধরনের গানগুলো শুনতে পারবেন ।  কিন্তু যদি আপনি gaana .com থেকে গান ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আপনাকে  প্রিমিয়াম প্যাকেজ কিনে নিতে হবে । 

Music.Com.bd

ওয়েব সাইটটি ওপেন করার পর এই প্রথমে একটা সার্চ অপশন দেখতে পাবে এখানে আপনি আপনার পছন্দের গান গুলো সার্চ দিয়ে আনতে পারবেন । বাংলা গান ডাউনলোডের জন্য সেরা একটি ওয়েবসাইট  এটি । Music.Com.bd এই ওয়েবসাইট এর ভিতরে আপনি বাংলা সকল ধরনের গান যেমন অ্যালবাম,  ব্যান্ড,  এবং বাংলা ছায়াছবির গান  সবকিছু এই ওয়েবসাইটে পেয়ে যাবে । 

Hungama.com

Hungama.com এই ওয়েবসাইটটি সাথে আমরা কোন না কোন ভাবে অবশ্যই পরিচিত আছে ।   বর্তমানে গান শোনা এবং ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইটটি সেরা একটি ওয়েবসাইট । এই ওয়েবসাইটে আপনি সকল ধরনের হাই কোয়ালিটি গান পেয়ে যাবেন । নুতন নুতন গানের সব থেকে বড় কালেকশন এই ওয়েবসাইটটি । সকল ভাষার  গান পেয়ে যাবেন আপনি এই ওয়েবসাইটের ভিতরে । আপনি ফ্রিতে ওয়েবসাইটের ভিতর থেকে গানগুলো শুনতে পারবেন ।  কিন্তু আপনি যদি গানগুলো ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই আপনাকে প্রিমিয়াম প্যাকেজ কিনতে হবে ।

গান ডাউনলোড করার সেরা একটি অ্যাপস হলো  IDM – ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার । এই অ্যাপসটির মাধ্যমে আমরা সকল ধরনের সবকিছু ডাউনলোড করতে পারব । আইডিএম তথা internet-download-manager  এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি সকল ধরনের ভিডিও খুব সহজে ডাউনলোড করতে পারবেন ।

Leave A Reply

Your email address will not be published.