10 টি সেরা মুভি দেখার ওয়েবসাইট

0

মুভি দেখার ওয়েবসাইট গুলোর মধ্যে প্রায় হরহামেশাই আমাদেরকে টাকা দিয়ে সাবস্ক্রিপশন করে মুভি দেখতে হয়।  মুভি দেখার ওয়েবসাইট গুলো কখনোই আপনাকে ফ্রিতে তাদের মুভি গুলো দেখার সুযোগ করে দিবে না। আর আমরা যারা  মুভিপ্রেমিক মানুষ  আছে তারা তো নতুন নতুন মুভি রিলিজ হওয়ার সাথে সাথেই সেগুলো দেখার জন্য পাগল হয়ে যাই।কিন্তু দুর্ভাগ্য বিষয় হলো আমরা কখনই সেটা করে উঠতে পারি না।  কিন্তু কিছু কিছু ফ্রি ওয়েবসাইট রয়েছে যেগুলো থেকে ফ্রি এবং প্রিমিয়াম মুভি দেখতে পারবেন আপনারা খুব সহজেই।  আর আজকের এই পোষ্ট টি সেরা দশটি মুভি দেখার ওয়েবসাইট তুলে ধরবো।

10 Free Movie Watching Website – বাংলা মুভির ওয়েবসাইট-  হিন্দি মুভি দেখার ওয়েবসাইট

মুভি দেখার ওয়েবসাইট গুলোর মধ্যে বিভিন্ন ধরনের ওয়েবসাইট রয়েছে যেগুলো বাংলা মুভি, হলিউড মুভি, হিন্দি মুভি, তামিল  মুভি, এবং কলকাতা বাংলা মুভি দেখার ওয়েবসাইট। এরসাথে ও কিছু কিছু সাইট গুলো আপনাকে মুভি ডাউনলোড করার সুবিধাও প্রদান করবে।  যেটা আপনি বর্তমানে অনলাইনে মুভি দেখার সময় না পেলে পরবর্তীতে ডাউনলোড করে অফলাইনে দেখতে পারবেন।

মুভি দেখার ওয়েবসাইট

বর্তমান যুগে আধুনিকতার ছোঁয়া সব জায়গায় সবকিছু পরিবর্তন করে ফেলেছে, আগের কার দিনে মানুষ যেমন  সিনেমাহলে এসে টিকিট কেটে উল্লাস এর সাথে মুভি দেখতে পছন্দ করতো কিন্তু দিনের পরিবর্তনে বা যুগের পরিবর্তনে মানুষের রুচি এবং আবার সবকিছু পরিবর্তন হয়েছে. মানুষ ডিজিটাল হয়ে গিয়েছে। এখন আর তারা কষ্ট করে  সিনেমাহলে এসে মুভি দেখতে চায় না।  হাতের কাছে থাকা পছন্দের  মোবাইল বা কম্পিউটার দিয়ে তারা ঘরে বসেই পরিবারসহ অন্য লোকদের নিয়ে মুভি দেখছে এবং তাদের অবসর সময় কাটাচ্ছে। অধিকাংশ মানুষই বিনোদনের মাধ্যম হিসেবে বেছে নেয় ধাকে ধাকে। আর বিনোদনপ্রেমিক মানুষের জন্য নিচে কয়েকটি মুভি দেখার ওয়েবসাইট লিস্ট দেওয়া হল।

আরো দেখুনঃ ১০ টি সেরা নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট

মুভি দেখার ওয়েবসাইট  গুলো মূলত অ্যান্ড্রয়েড অ্যাপ বেস  সিস্টেম.  আর প্রত্যেকটা মুভি দেখার সাইট খুলতে আলাদা করে তাদের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম রয়েছে  নিচে সেগুলো তুলে ধরা হবে।

10 টি সেরা মুভি দেখার ওয়েবসাইট।  বাংলা মুভি , হলিউড মুভি ও হিন্দি মুভি দেখার ওয়েবসাইট

1. Youtube

ইউটিউব সম্পর্কে আমরা কমবেশি সবাই জানি।  আর তাই ইউটিউব সম্পর্কে বলার বেশি কিছু  বলার অপেক্ষা রাখে। সারা বিশ্বের মধ্যে 1 নম্বরের অনলাইন বিনোদনের মাধ্যম পরিণত হয়েছে ইউটিউব।  এটি হলো গুগলের একটি প্রোডাক্ট ,যেখানে আপনি অনলাইনের মাধ্যমে যেকোনো ধরনের ফ্রি মুভি খুঁজে পাবেন এবং খুব সহজে সেগুলো দেখতে পারবেন। আর পরবর্তীতে দেখার জন্য ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সুবিধাও রয়েছে।

2. Tubi tv

বিশেষ করে হলিউড মুভি যারা দেখতে পছন্দ করেন তাদের জন্য এই Tubi TV ওয়েবসাইটটি একদম পারফেক্ট. Jack and jilf, Narc, The Assistant , From The Dark এর মতো জনপ্রিয় থ্রিলার এবং একশন মুভি গুলো ওয়েবসাইটগুলো আপনার খুব সহজেই দেখতে পারবেন. যদিও এই ওয়েবসাইটটি আমেরিকা এবং ইউরোপ কান্ট্রির  মানুষ বেশিরভাগ ভিজিট করে থাকে এবং তাদের দেশের মানুষই বেশি মুভি দেখে থাকে কিন্তু বাঙালি মানুষ যারা হলিউড মুভি দেখতে পছন্দ করে তারা এই এই সাইট থেকে মুভি দেখতে পারেন।

3. Netflix

আপনি কি Avenger সিনেমাটি দেখেছেন? অথবা বিগত দিনের সবচাইতে আলোচিত কোরিয়ান সিনেমা Squid Game দেখেছেন?  আপনি যদি এই সমস্ত সিনেমা না দেখে থাকেন তাহলে আপনি খুব মিস করছেন এই সিনেমাগুলো।  এছাড়াও নেটফ্লিক্সের আরো কিছু জনপ্রিয় সিনেমা রয়েছে তার মধ্যে একটি অন্যতম হলো Money Heist । আর এই সমস্ত দূর্দন্ত সিনেমা গুলো তৈরি করে থাকে নেটফ্লিক্স। নেটফ্লিক্স মূলত আমেরিকার তৈরি একটি বিনোদন মাধ্যম সফটওয়্যার কোম্পানি।   যেটি প্রতিবছর বিভিন্ন দেশের বিভিন্ন ভাষায় বিভিন্ন নতুন নতুন মুভি তৈরি করে থাকে।  আপনি হলিউড মুভি দেখতে পছন্দ করেন তাহলে মুভি দেখার এই ওয়েবসাইট  অ্যাপস বেছে নিতে পারেন। তবে দুঃখের বিষয় হল এটা থেকে আপনাকে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে হবে। ফ্রিতে দেখার কোন সুযোগ এই কোম্পানিতে নাই।

4. Amazon Prime video

অ্যামাজন প্রাইম হলো অ্যামাজনের তৈরি একটি সিনেমা প্রোডাকশন সিস্টেম কোম্পানি. এটি মূলত নেটফ্লিক্স  এর এর মত আমেরিকার তৈরি একটি  সফটওয়্যার বা ওয়েবসাইট।  যেটি বিভিন্ন  দেশের বিভিন্ন ভাষা সফটওয়্যার বা ওয়েবসাইট যেটি বিভিন্ন দেশের বিভিন্ন ভাষায়,বিভিন্ন গল্পে  প্ররোচিত হয়ে নতুন নতুন মুভি তৈরি করে থাকে।  মূলত এখানে হলিউড এবং হিন্দি মুভি বেশিরভাগ দেখতে পাওয়া যায়।  আমি যেটা সসব সময় দেখতে পছন্দ করি সেটার কথা বললাম আর কি।  তবে বলেছিলাম যে এটি বিভিন্ন দেশের বিভিন্ন ভাষায় মুভি তৈরি করে থাকেন।  তাই মুভি দেখার ওয়েবসাইট এর ভিতরে এটি আপনার একটি বেস্ট সহজ হতে পারে

5. HoiChoi

Hoichoi এই সাইটে বা অ্যাপটি মূলত কলকাতা মুভি বেশিরভাগ দেখতে পাবেন।  আর এই সাইটে যদিও ফ্রি ভার্সন এর তুলনায় প্রিমিয়াম সাবস্ক্রাইব এর মুভি গুলো বেশি থাকে, তাই আপনি টাকা  সাবস্ক্রিপশন করে হইচই আনলিমিটেড ভার্সন তাহলে ফুল এইচডি সহ আনলিমিটেড মুভি দেখতে পারবেন, এবং আপকামিং যত এই সাইটে মুভি আসবে সব মুভি কুলি আপনি অ্যাক্সেস করতে পারবেন,  পরবর্তীতে মুভি দেখার জন্য এটি মাঝেমাঝে অফলাইন সুবিধা প্রদান করে।

6. BongoBD

বঙ্গবিডি হলো বাংলাদেশের তৈরি করা একটি মুভি দেখার এন্ড্রয়েড এপস. বিশেষ করে যারা ঢালিউড মুভি দেখতে পছন্দ করেন তাদের জন্য বঙ্গবিডি একদম পারফেক্ট চয়েজ। এছাড়াও বঙ্গবিডি এখন বর্তমানে এডভান্স লেভেলে পৌঁছে গিয়েছে।  বাংলাদেশী সিনেমা সহ কলকাতার সিনেমা এখানে আপনারা দেখতে পারবেন। সবচেয়ে বড় সুবিধা হচ্ছে বঙ্গবিডি এখন সাউথ ইন্ডিয়ান মুভি  বা তামিল মুভি মুভি বাংলা ডাবিং করে তাদের  সাইটে প্রকাশ।  এর থেকে বড় সুবিধা আর কি হতে পারে আপনি ইউটিউব ছাড়াও এখানে খুব সহজেই  তামিল বাংলা মুভি দেখতে পারবেন।  তবে Bongobd তে আপনাকে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে হবে।

7. Toffe Live

টফি অ্যাপ টি মূলত বাংলালিংক সিম কোম্পানির থেকে প্রকাশিত একটি মাধ্যম.  তবে এটি শুধু বাংলালিনক সিম দিয়েই নয় আপনি যে কোন রেজিস্টার কৃত সিম কোম্পানির নাম্বার দিয়ে টফি অ্যাপ চালাতে পারবেন । আর এই এপ্সটি তে আপনারা আরতুগ্রুল সহ বিভিন্ন ধরনের পপুলার এবং জনপ্রিয় ড্রামা সিরিজ এবং মুভি দেখতে পারবেন ফ্রিতেই। এছাড়াও বাংলা নাটক, ফ্রি লাইভ টিভি এবং অসংখ্য অসংখ্য ফিচারস রয়েছে এর মধ্যে। অ্যাপটিতে দুটো ভার্সন রয়েছে ফ্রি এবং পেইড।

8. Bioscope

বাইস্কোপ মূলত বাংলা ছবি নিয়েই তৈরি একটি সাইট।  এরা নিজেরা প্রোডাকশন নতুন নতুন মুভি তৈরি করে।  বায়োস্কোপের একটি জনপ্রিয় সিনেমা পোড়ামন 2।  যেটি খুবই জনপ্রিয় এবং পপুলার সিনেমা হিসেবে পরিচিতি লাভ করেছে বিগত দিনে।  পোড়ামন-টু সহ বিভিন্ন ধরনের নতুন নতুন সিনেমা তৈরি হচ্ছে। আপনি খুব সহজেই এই অ্যাপটিতে একাউন্ট করে নতুন বাংলা মুভি দেখতে পারবেন।

9.  Chorki

চরকি মূলত একটি সিনেমার প্রোডাকশন ম্যানেজমেন্ট কোম্পানি.  এরা নতুন নতুন সিনেমা তৈরি করে থাকে।  বিগত কয়েক দিন আগে আমরা “নেটওয়ার্কের বাইরে”  এরমত একটি জনপ্রিয় ড্রামা সিরিজ দেখতে পেয়েছি চরকি অ্যাপসের মাধ্যমে।  নতুন সিনেমা বানিয়ে যাচ্ছে চরকি। বাংলা নতুন সিনেমা দেখার জন্য উপরোক্ত সাইটগুলো সহ এই সাইটে আপনি অ্যাকাউন্ট তৈরি করে প্রিমিয়াম সাবস্ক্রিপশন করে নতুন নতুন মুভি দেখতে পারেন

10. MX Player

MX Player তারা মূলত এন্ড্রয়েড মোবাইলের যেকোন ভিডিও দেখার জন্য জনপ্রিয় একটি অ্যাপ.  তবে তারা একটি একটি আপডেট হয়েছে বিগত দিনে।  যেটি হল MX Takatak যেটি হল একটি টিকটকের মতন।  মূলত ইন্ডিয়া টিকটক ব্যান্ড হওয়ার পরে এটি চালু হয়েছে।  এছাড়াও এই সফটওয়্যার  বর্তমানে হিন্দি মুভি কলকাতা বাংলা মুভি এবং জনপ্রিয় টিভি সিরিয়াল গুলো দেখার সুযোগ মিলছে।  আর এইসব মুভি গুলো দেখতে আপনাকে কোন টাকা প্রদান করতে হবে না।  আপনি এমএক্স প্লেয়ার দিয়ে ফ্রিতে নতুন এবং পুরাতন মুভি গুলো দেখতে পারবেন

Leave A Reply

Your email address will not be published.