এয়ারটেল বন্ধ সিমের অফার ২০২২

Airtel bondho sim offer 2022

0

এয়ারটেল বন্ধ সিমের অফার যারা খুজতেছেন তাদের জন্য নিঃসন্দেহে একটি অসাধারণ অফার হতে চলেছে । যারা অনেকদিন যাবত এয়ারটেল সিম বন্ধ রেখেছেন , ব্যবহার করেননি তাদের জন্য আজকের এই অফার  গুলো  নিয়মিত এয়ারটেল সিম ব্যবহার করতে উদ্বুদ্ধ করবে  হয়তো। Airtel bondho sim offer আজকের এই পোস্টের আমরা জানাবো রবি আজিয়াটার  এয়ারটেল অপারেটর এর বন্ধ সিমের অফার ২০২২।

আমরা অনেক সময়ে বন্ধ সিম অফার গ্রহণ করার জন্য  আমাদের কাঙ্খিত সিম নাম্বারটি বন্ধ করে রেখে দেই। আবার নির্দিষ্ট একটি সময়ে আমাদের এয়ারটেল সিম বন্ধ সংযোগের আওতায় এলে আমরা নতুন কয়েকটি বন্ধ সংযোগ এর অফার পাই।  কিন্তু আমরা অনেকেই Airtel bondho sim offer সম্পর্কে জানিনা। কিভাব এয়ারটেল বন্ধ সিমের অফার আপনার মোবাইলে চালু করবেন সেটি আজকে জানাবো।

এয়ারটেল বন্ধ সিমের অফার ২০২২

এয়ারটেল বন্ধ সংযোগ চালু করলেই পাচ্ছেন ৪ জিবি ইন্টারনেট  এবং ৪০ মিনিট মাত্র ৳১৩ টাকায়।  এই বন্ধ সিমের অফার টির মেয়াদ থাকবে ৩০ দিন।  অফার চলাকালীন সময়ে ১ বার অফারটি এক্টিভেট করতে পারবেন। অফারটি নিতে পারবেন আপনার নিকটস্থ কোনো এয়ারটেল রিটেইলার কাছ থেকে।

অবশ্য এই অফারটি কোন ম্যানুয়াল ভাবে কোড ডায়াল করে নিতে পারবেন না।  অফারটি আপনার জন্যও প্রযোজ্য কিনা সেটি আপনাকে যাচাই করতে হবে এয়ারটেল এর অফিসিয়াল বন্ধ সিম অফার চেক করার ওয়েবসাইটএ। এরপরে আপনার নিকটস্থ রিটেলার এয়ারটেল হাউসে গিয়ে অফারটি সম্পর্কে তাদের জানাতে হবে এবং তাদের কাছ থেকে অফারটি গ্রহণ করতে হবে।  আপনার সিমটি বন্ধ সংযোগের আওতায় আছে কিনা তা জানার জন্য এখনই এই লিংকে ক্লিক করুন।

এয়ারটেল বন্ধ সিমের রিচার্জ অফার

বন্ধ এয়ারটেল সিম অ্যাক্টিভেট করে উপভোগ করুন এক্সাইটিং সব  রিচার্জ কম্বো অফার। আপনার যদি ঘরে কোন এয়ারটেল বন্ধ সিম পড়ে থাকে তাহলে আপনি আপনার সিমটি পুনরায় re-activate করে নিচের অফার গুলো  এক্টিভেট করতে পারেন।  নিচে এয়ারটেল বন্ধ সিমের রিচার্জ কম্বো অফার সম্পর্কে কয়েকটি টেবিল দেওয়া হল।

রিচার্জ অফার শর্ত মেয়াদ
১৮ টাকা ২৪ মিনিট + ২৪ SMS একবার ৭ দিন
২৩ টাকা ৩৬ মিনিট + ১ জিবি এনিনেট যত খুশি ততবার ৩ দিন
৩৪ টাকা ৫৫ মিনিট + ৩০ SMS একবার ১৫ দিন
৪৬ টাকা ৭৫ মিনিট + ৭৫ SMS একবার ৩০ দিন
৪৪ টাকা ৫ জিবি ইন্টারনেট + ৪৫ পয়সা/মিনিট একবার ৩০ দিন
৪৩ টাকা ৪ জিবি (৩ জিবি + ১ জিবি 4G) + ৪০ মিনিট একবার ৫ দিন
১০৯ টাকা ৬ জিবি (৪ জিবি + ২ জিবি 4G) + ১০০ মিনিট যত খুশি ততবার ৩০ দিন

 

আরো পরতে পারেরনঃ বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

Airtel bondho sim offer check

Airtel bondho sim offer চেক করুন এখন আপনি ঘরে বসে। আপনার মোবাইলে থাকা এয়ারটেল সিম থেকে ডায়াল করুন *৮৮৮# । আর পেয়ে যান আপনার জন্য প্রযোজ্য বন্ধ এবং সচল নাম্বারের প্রতিদিনকার  অসাধারণ সব অফার। 

এছাড়াও আপনি আপনার সিমটি বন্ধ সংযোগের আওতায় আছে কিনা  জানার জন্য চলে যান এয়ারটেল অফিশিয়াল ওয়েবসাইটএ অথবা আপনার সিমের রেগুলার ইন্টারনেট অফার জানতে আপনার এন্ড্রয়েড মোবাইলে  এখন ইন্সটল করুন My Airtel অ্যাপ। মাই এয়ারটেল অ্যাপ থেকে আপনারা প্রতিদিন গরম গরম সম্পন্ন অফার পাবেন ।আপনার জন্য স্পেশাল অফার আপনারা দেখতে পারবেন এমনকি Airtel bondho sim offer ও দেখতে পারবেন মাই এয়ারটেল অ্যাপ থেকে।

 

 

Leave A Reply

Your email address will not be published.