বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

0

বাংলালিংক ইন্টারনেট অফার খুঁজতে খুঁজতে আপনারা যারা ক্লান্ত তাদের জন্য আমি আজ নিয়ে আসলাম মাসব্যাপী এবং কম টাকায় বেশি ইন্টারনেটের বাংলালিংক অফার।আপনি যদি বাংলালিংকের প্রতিদিনের ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই অফার গুলো আপনার অনেক কাজে দিবে

বাংলালিংক ইন্টারনেট অফার

১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট

বাংলালিংক অ্যাপস ব্যবহারকারীরা প্রথম My BL রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন ১৭ টাকায় ৩ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট । তাই যারা এখনো এই অফারটি নিতে পারেনি তাদের জন্যই অফারটি অনেক চমৎকার হবে। অফারটি এক্টিভ করার জন্য অবশ্যই বাংলালিংক অ্যাপটি লগইন করে নিবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার

দৈনিক বাংলালিংক ইউজার যারা রয়েছেন তারা বাংলালিংকে পাচ্ছেন মাত্র ১১৪ টাকায় ১০ জিবি ইন্টারনেট। এই অফারটি সকল বাংলালিংক গ্রাহকরা পাবে ।অফারটি পেতে হলে আপনাকে ১১৪ টাকা রিচার্জ করতে হবে।

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম

প্রতিদিনের বাংলালিংক ইন্টারনেট অফার গুলো দেখার জন্য আপনার মোবাইল থেকে *888# ডায়াল করুন।এছাড়াও MY Bl অ্যাপ থেকেও আপনি আপনার প্রতিদিনকার স্পেশাল অফার গুলো দেখতে পারবেন।

১৪৯ টাকা রিচার্জে ২০ জিবি

আপনি যদি সব সময়ের ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই ইন্টারনেট অফার টি আপনার জন্য অনেক সহায়ক হবে।  বাংলালিংক রেগুলার কাস্টমারগন পাচ্ছেন মাত্র ১৪৯ টাকা  রিচার্জে ২০ জিবি ইন্টারনেট। যার মেয়াদ থাকবে ৭ দিন।  সাথে পাচ্ছেন ১৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটির ব্যালেন্স চেক করা যাবে *৫০০০*৫০০# ডায়াল করে।

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

মাসব্যাপী যারা ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন তাদের জন্য একটি আকর্ষণীয় প্যাক হতে পারে ৩৯৯ টাকা রিচার্জ এ ৪০ জিবি ইন্টারনেট। এই অফারটির মেয়াদ থাকবে 30 দিন।  অফারটি আপনি কত যে কোন বাংলালিংক রিটেলার এর কাছ থেকে আরো একটু ডিসকাউন্ট নিতে পারবেন।আরও বাংলালিংক এর ইন্টারনেট প্যাকেজ নিচে দেখুন।

প্যাকেজ টাকা কোড মেয়াদ
১.২ জিবি ১১৯ টাকা *5000*500# ৩০ দিন
১ জিবি ৭৬ টাকা *5000*76# ৩০ দিন
১২ জিবি ৩৯৯ টাকা *5000*599# ৩০ দিন
৬ জিবি ২৯৯ টাকা 5000*299# ৩০ দিন

১০ জিবি ইন্টারনেট

বন্ধুরা আজ আমরা একটি বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ সম্পর্কে কথা বলব যার জন্য আপনি  অপেক্ষা করছেন। এই অফারটি আসলে তাদের জন্য একটি দুর্দান্ত অফার যারা বাংলালিংক এর দৈনিক ব্যবহারকারী। ইন্টারনেট অফার প্যাকটি কিনতে *5000*199# ডায়াল করুন বা ১৯৯ টাকা রিচার্জ করুন, তবে এই অফারটি চালু হবে । ১০ জিবি ইন্টারনেটের সাথে এই ইন্টারনেট অফারটি মেয়াদ থাকবে ৭ দিন।

বাংলালিংক ইন্টারনেট রিচার্জ অফার ২০২২

নিচের যে সমস্ত প্যাক দেওয়া আছে তাই কেবল বাংলালিংক রিচার্জ অফার নয়।  এগুলো ছাড়াও অনেক ধরনের রিচার্জ অফার রয়েছে যা আমরা পরবর্তীতে তুলে ধরবো।

ইন্টারনেট প্যাক রিচার্জ এর পরিমান মেয়াদ
১ জিবি ৩৬ টাকা ৭ দিন
১.৫ জিবি ৯৯ টাকা ৭ দিন
২.৫ জিবি ১২৯ টাকা ৭ দিন
৩ জিবি ৩৯৯ টাকা ৩০ দিন

 

বাংলালিংক ১ জিবি ইন্টারনেট অফার

হ্যালো বন্ধুরা এবার কথা বলব একটি বাংলালিংক এর দুর্দান্ত অফার নিয়ে। আপনি যদি কম টাকায় বেশি ইন্টারনেট কিনতে চান তাহলে এই অফারটা আপনার জন্য । *৫০০০*২৯৭# ডায়াল করলে বাংলালিংক গ্রাহকরা পাবেন ১৮ টাকায় ১ জিবি ইন্টারনেট। অফারটির মেয়াদ থাকবে পরবর্তী ৭ দিন। তাই এখনই নিয়ে নিন।

আরো দেখুনঃ

বাংলালিংক 4g ইন্টারনেট অফার

বাংলালিংকের  4g গ্রাহকরা মাত্র 99 টাকা রিচার্জে পাবেন 5 জিবি ইন্টারনেট। ৩ জিবি রেগুলার আর ২জিবি 4g ইন্টারনেট,মেয়াদ ৭ দিন ।এছাড়াও বাংলালিংক 30 দিনের 4g অফার থাকছে 249 টাকা রিচার্জে মোট ৬ জিবি। ৩জিবি +৩জিবি 4g ইন্টারনেট।

 

Leave A Reply

Your email address will not be published.