১ ক্লিকে ৫০০ লাইক। ফেসবুক অটো লাইক নেওয়ার উপায়

1

এক ক্লিকে ৫০০ লাইক ব্যাপারটা মজার হলেও সত্যি অনেকটাই। ফেসবুক লাইক বা ফেসবুক অটো লাইক নেওয়ার উপায় সম্পর্কে যারা জানতে চাচ্ছেন তারা আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়লে জানতে পারবেন ফেসবুক অটো লাইক সফটওয়্যার দিয়ে অটো লাইক মোবাইল দিয়ে কিভাবে নিতে হয়। আপনি যদি পূর্বে অটো লাইক এর বিভিন্ন সফটওয়্যার এবং অটো লাইক এর বিভিন্ন  সফটওয়্যার দিয়ে অটো লাইক নেওয়ার মেথড সম্পর্কে জেনে থাকেন তাহলেও এই মেথড একদম নতুন হতে চলেছে আপনার কাছে। কারণ অটো লাইক সফটওয়্যার বা অটো লাইক সিস্টেমটা  যখন একটি ওয়েবসাইট বা সফটওয়্যার চালু দেয় তা বেশিদিন থাকে না।  তো আজকে যেই সফটওয়্যার  নিয়ে কথা বলব সে সফটওয়্যারটি দিয়ে আপনি খুব সহজেই 500 না হলেও 100 অটো লাইক মোবাইল দিয়ে এক ক্লিকে নিতে পারবেন।

এই অ্যাপটি দিয়ে আপনি খুব সহজেই অটো ফেসবুক রিএকশন নিতে পারবেন। শুধুমাত্র ফেসবুক প্রোফাইল নয় বরং ফেসবুক গ্রুপ অটো লাইক ফেসবুক পেইজ অটো লাইক নিতে পারবেন।  আপনি চাইলে সম্পূর্ণ লাইকগুলো বাংলাদেশি আইডি থেকে অটো লাইক নিতে পারবেন অথবা বিদেশি আইডি থেকেও নিতে পারবেন। অটো লাইক নেয়ার আগেই অবশ্যই আপনার কয়েকটি বিষয়ে সতর্ক থাকা উচিত যেমন

অটো লাইক নেয়ার ক্ষেত্রে আপনি কখন আপনার মেইন ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করবেন না

ফেসবুক অটো লাইক

মূলত তৃতীয় কোন সার্ভার বা পক্ষ ব্যবহার করে ফেসবুকের কোন পোস্ট কিংবা প্রোফাইলের ছবিতে অসাধু উপায়ে লাইক বা রিএকশন বৃদ্ধি করার প্রক্রিয়া হচ্ছে ফেসবুক অটো লাইক। ফেসবুক অটো লাইক নেয়ার জন্য অবশ্যই আপনাকে কিছু নিয়ম মানতে হবে।

ফেসবুক অটো লাইক কি নিরাপদ

নিরাপত্তার কথা চিন্তা করলে আমি বলব আজকের পোষ্টের সিস্টেম আপনার জন্য অনেকটাই নিরাপদ। কারণ কিছুদিন আগেও অটো লাইক মোবাইল দিয়ে এই সিস্টেমটি ব্যবহার করে মানুষ হাজার হাজার লাইক বা রিএকশন বৃদ্ধি করতে তাদের পেজ কিংবা প্রোফাইলে। তখন তারা যে সমস্ত মাধ্যম ব্যবহার করত ফেসবুক অটো লাইকার জন্য সেগুলো ফেসবুকের কাছে তৃতীয় পক্ষ ছিল যার কারণে ফেসবুক হ্যাক হওয়ার সম্ভাবনা থাকতো অথবা আপনার ফেসবুকের সম্পূর্ণ এক্সেস চলে যেত অন্যদের কাছে। কিন্তু আমি যে অ্যাপটির কথা আপনাদের সাথে তুলে ধরব সেই অ্যাপটি ফেসবুকের মাধ্যমেই আপনাদেরকে লাইক প্রদান করবে তাই আপনাদের ফেসবুক আইডির এক্সেস অন্য কোথাও যাওয়ার সম্ভাবনা নেই ফেসবুক আইডি হ্যাক হওয়ার সম্ভাবনাও নেই।

তবে একটা কথা অবশ্যই মাথায় রাখবেন এই অটো লাইক গুলো বেশি দিন থাকে না। হঠাৎ করে আপনি হাজার হাজার লাইক নিতে পারবেন কিন্তু কয়েকদিনের মাথায় আপনার লাইকগুলো শূন্য হয়ে যাবে।  অনেক মানুষের পোষ্টে বা পেইজে এবং তাই আমি দেখতে পাচ্ছি। আপনি এক ক্লিকেই অনেকগুলো যায় কিনতে পারবেন তবে তার জন্য কিছু নিয়ম মানতে হবে আপনাকে।

গুরুত্বপূর্ণঃ ফেসবুকে জুতার রিএকশন চালু দেওয়ার উপায়

অটো লাইক নেয়ার পূর্বে ফেসবুকে যে সেটিং করতে হবে

আপনি যেই প্রোফাইলে  বা যে সব গ্রুপের পোস্টে কিংবা স্ট্যাটাসে অটো-লাইক অটো রি অ্যাকশন নিতে চান অবশ্যই সেই সমস্ত প্রোফাইল বা  গ্রুপ এর পোস্ট গুলো পাবলিক হতে হবে। সাধারণত প্রাইভেট গ্রুপে অটো লাইক নেয়ার কোনো সিস্টেম নেই অবশ্যই গ্রুপ পাবলিক হতে হবে।  যদি কোন ব্যক্তির প্রোফাইলে কোন পোস্টে অটো লাইক নিতে চান অবশ্যই তার পোস্টগুলো পাবলিক হতে হবে। আর কোন ব্যক্তির কোন প্রোফাইল পাবলিক করার জন্য আগে আপনাদের যেটা করতে হবে

  1. প্রথমে আপনাদের ফেসবুক একাউন্টের সেটিং এ যেতে হবে
  2. সেখান থেকে Profile setting এ যাবেন
  3. এরপরে Public post নামের একটি অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন
  4. এখানে সব অপশন গুলো আপনাকে ‘ Public’ করে দিতে হবে
  5. আপনার ফেসবুক প্রোফাইল যদি লক থাকে তাহলে সেটি আনলক করে দিতে হবে

আপনি যদি নিজের প্রোফাইল বাদে অন্য কারো প্রোফাইলে ফটো লাইক বা রিএকশন দিতে চান তাহলে তার প্রোফাইলটি ও এরকম সেটিং করতে হবে।

অটো লাইক সফটওয়্যার

RPW Liker হল বর্তমানে সবচাইতে জনপ্রিয় অটো লাইক সফটওয়্যার। এই সফটওয়্যারটি ব্যবহার করে ফেসবুকে যে কোন পাবলিক পোস্টে এক ক্লিকে সর্বোচ্চ ১০০ অটো লাইক নিতে পারবে যে কোন মানুষ। তবে এটা কিছু নিয়ম মেনে করতে হবে।

এছাড়াও তৃতীয় পক্ষ অনেকগুলো অটো লাইক সফটওয়্যার রয়েছে যেগুলো দিয়ে আপনি খুব সহজেই অনায়াসেই অনেকগুলো অটো লাইক ফেসবুকে তুলতে পারবেন।

গুরুত্বপূর্ণঃ

RPW Liker দিয়ে ফেসবুকে অটো লাইক নেওয়ার উপায়

প্রথমে আপনার মোবাইলের গুগল প্লে স্টোর থেকে সার্চ করুন RPW Liker লিখে । সফটওয়্যারটি আপনার মোবাইলে ইন্সটল করে নিন।

অটো লাইক মোবাইল দিয়ে

  • RPW Liker অ্যাপ টি ওপেন করুন
  • Allow Permission ক্লিক করে আপনার ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন
  • ফেসবুক অ্যাকাউন্ট লগইন হয়ে গেলে ব্যকে চলে আসুন
  • এখন Verify And Login ক্লিক করুন
  • লগইন হয়ে গেলে নিচের মত একটি ইন্টারফেস দেখানো হবে

 

ফেসবুক অটো লাইক

 

  • এখানে আপনার প্রোফাইল এবং আপনার প্রোফাইলে যত পোস্ট হয়েছে সবগুলো দেখাবে
  • আপনি যে পোস্টে অটো লাইক দিতে চান সেই পোষ্টের পাশে Auto Like বাটনে ক্লিক করুন
  • আপনি যদি নিজের প্রোফাইল বাদে অন্য কোন প্রোফাইলে বা ফেসবুক গ্রুপে বা ফেসবুক পেজে লাইক দিতে চান তাহলে Submit a Custom Link বাটনে ক্লিক করুন।
  • পরবর্তী ধাপে নিচের মত একটি ইন্টারফেস আপনাকে দেখানো হবে

ফেসবুক অটো লাইক । অটো লাইক মোবাইল দিয়ে

এখান থেকে আপনি কত রিএকশন বা কত লাইক দিতে চান সেটি নির্ধারণ করে দিতে পারবেন সর্বোচ্চ লাইক বা রিএকশন সংখ্যা 100 টি। আপনি চাইলে যেকোনো একটি একশন সেন্ড করতে পারবেন যেমন, Ha Ha , Love, WoW . আপনি যেই রিয়েকশন দিতে চান সেটি সেটি সিলেক্ট করে দিবেন।

আরেকটি দারুন মজার বিষয় হল আপনি যদি চান অটো লাইক বা অটো রিঅ্যাকশন গুলো বাংলাদেশি ফেসবুক ব্যবহারকারীদের থেকে নেবেন তাহলে From Bangladesh only বাটনটি অন করে দিতে পারেন।

সব কিছু ঠিক থাকলে Submit বাটনে ক্লিক করলে নির্ধারিত পোস্ট এ অটো লাইক চলে যাবে মুহূর্তের ভিতর।

অটো লাইক নেওয়ার এই সিস্টেম ভাইয়ের দিয়ে আপনি খুব সহজেই কয়েক মিনিট পরে পরেই 100 করে লাইক নিতে পারবেন বা  রিএকশন নিতে পারবেন।এভাবে করে আপনি খুব সহজেই যেকোনো প্রোফাইলে বাজে কোন পোস্টে হাজার হাজার লাইক অল্প সময়ের ভিতর  গেইন করতে পারবেন।

 

1 Comment
  1. Sajib Talukder says

    Good Auto like

Leave A Reply

Your email address will not be published.