ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার

1

ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার যদি খুঁজে থাকেন তাহলে নিশ্চয়ই আপনার মনে ওয়াই ফাই হ্যাক করার চিন্তাটা ঘুরপাক খাচ্ছে।  যদিও এই যুগে ওয়াইফাই সিকিউরিটি এতটা উন্নত লেভেলের হয়েছে যা হ্যাক করা অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

তবে কিছু রাউটারের সিকিউরিটি লেভেল এতটা দুর্বল থাকে যে সেই সব রাউটারের ওয়াইফাই হ্যাক করা সফটওয়্যার  সহজ  হয় পড়ে। আজকের এই পোস্টে সাধারণভাবে নরমাল রাউটার কিভাবে হ্যাক করতে পারবেন সেই বিষয়টি তুলে ধরব তবে কিছু গুরুত্বপূর্ণ কথা হলসব সময়  সেইসব চিন্তা ধারণা মাথায় আনা ভুল যেমন wifi পাসওয়ার্ড চুরি এবং  ওয়াইফাই পাসওয়ার্ড চেক করার নিয়ম। কারণ এইসব অনৈতিক কাজ। তবে শিক্ষার জন্য এই পদ্ধতি অব্লম্বন করতে পারেন। 

ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার
ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার

সম্পূর্ণ পোস্টটি পড়লে সহজভাবে  সফটওয়্যার দিয়ে ওয়াইফাই হ্যাক করার প্রক্রিয়া জানতে পারবেন  এবং ফ্রি ওয়াইফাই পাসওয়ার্ড জানতে পারবেন। 

রাউটারের দুর্বলতাকে কাজে লাগিয়ে সফটওয়্যার দিয়ে খুব সহজেই ওয়াইফাই হ্যাক করা সম্ভব তবে আপনাকে খুঁজে বের করতে হবে কোন রাউটারের wps অপশন টা অন করা রয়েছে। পড়ে সে সমস্ত রাউটারকে আপনার টার্গেট করতে হবে।

 

ডিসক্লেইমারঃ  আজকের পোস্টটি সম্পুর্ণ শিক্ষা এবং বিনোদনের পারপোস উপস্থাপনা করা হয়েছে,  আমরা আমাদের সাইটে কখনো কোনো অনৈতিক এবং অবৈধ-পন্থা উপস্থাপনা  করিনা যা দেশ, সমাজ  এবং সাইবার নিরাপত্তা হুমকি সৃষ্টি করবে।  ওয়াইফাই হ্যাক করার বিষয়টা সম্পূর্ণ শিক্ষনীয়,  কেউ দয়া করে খারাপ ব্যবহার করবেন না।

 

 

Wifi পাসওয়ার্ড চুরি

ওয়াইফাই পাসওয়ার্ড চুরি আসলে কিভাবে করতে হয় আসুন কিভাবে হ্যাক করা হতো নরমাল রাউটার ওয়াইফাই পাসওয়ার্ড সেটি জানব।  কোন রাউটার এর wps অপশনটা এনাবেল থাকলে  সেটার উপর BruteForce এবং Dictionary অ্যাটাক এর মাধ্যমে ওয়াইফাই পাসওয়ার্ড চুরি করা বা হ্যাক করা সম্ভব।

আর বর্তমানে কয়েকটি ওয়াই ফাই পাসওয়ার্ড হ্যাক করার সফটওয়্যার এসব সুবিধা দিচ্ছে যার মাধ্যমে termux দিয়ে ওয়াইফাই হ্যাক করা ছাড়াই BruteForce এবং Dictionary attack দিয়ে পাসওয়ার্ড হ্যাক করা সম্ভব হচ্ছে।

 

Android মোবাইলে কিভাবে wifi password hacker করা হয়

এবার আমি ওয়াইফাই হ্যাক করার সফটওয়্যার এর আলোচনায় আসবো।  আমার জানা মতে দুটি অ্যাপ রয়েছে যারা ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার জনপ্রিয় সফটওয়্যার হিসেবে পরিচিত। এইসব অ্যাপ দিয়ে আপনি কিভাবে wifi পাসওয়ার্ড দেখবেন,ননরুটেড মোবাইলে সেটি জানাবো। 

আরো পরুনঃ এবার পাসওয়ার্ড ছাড়াই যেকোনো ওয়াইফাই চালান

Wps app সফটওয়্যার দিয়ে ওয়াইফাই হ্যাক

বর্তমানে গুগল প্লে স্টোরে এভেলেবেল রয়েছে wps app।  এবং এটি সম্পূর্ণ ফ্রিতে আপনার ডাউনলোড করতে পারবেন। যদি ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার চিন্তা করে থাকেন তাহলে wps app  সফটওয়্যার এর মাধ্যমে নরমাল সিকিউরিটি যুক্ত রাউটারের পাসওয়ার্ড হ্যাক করে ফেলতে পারবেন।  এপ ডাউনলোড লিঙ্ক 

  • প্রথমে wps app সফটওয়ারটি ওপেন করবেন
  • এরপরে টার্মস এন্ড কন্ডিশন ok করে দিবেন
  • পরবর্তীতে scan network ক্লিক করবেন
  • লোকেশন এক্সপ্রেস Allow  করে দিবেন
  • যেসব রাউটারের নামের পাশে সবুজ চিহ্ন থাকবে সেই সব রাউটার সিলেক্ট করবেন 
  • Connect with wps/pin বাছাই করে নিবেন 
  • কিছুক্ষণ পরে আপনার  ওয়াইফাই নেটওয়ার্ক কানেক্ট হয়ে যাব।

Wps wpa tester সফটওয়্যার দিয়ে ওয়াইফাই হ্যাক

Wps wpa tester সফটওয়্যার টি অনেক জনপ্রিয় ছিল একটা সময়।  বর্তমানে এটি অনেক জনপ্রিয় রয়েছে,  যদিও ওয়াইফাই উচ্চ লেভেলের সিকিউরিটির কারণে ওয়াইফাই হ্যাক নিয়ে কেউ একটা মাথা ঘামায় না তাই এইসব অ্যাপ সম্পর্কে মানুষ ধারণা খুব কম।  যদি কোন রাউটারের ডাব্লিউপিএস অপশন এনাবল থাকে এবং সিকিউরিটি দুর্বল হয় তাহলে এই সফটওয়্যারটি দিয়ে আপনি খুব সহজেই ওয়াই-ফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। এপ ডাউনলোড লিংক

  • প্রথমে WPS WPA tester সফটওয়ারটি ওপেন করবেন
  • এরপরে টার্মস এন্ড কন্ডিশন ok করে দিবেন
  • পরবর্তীতে scan network ক্লিক করবেন
  • লোকেশন এক্সপ্রেস Allow  করে দিবেন
  • যেসব রাউটারের নামের পাশে সবুজ চিহ্ন থাকবে সেই সব রাউটার সিলেক্ট করবেন
  • Connect with wps/pin বাছাই করে নিবেন এবং রুট পার্মিশন টি অফ করে দিবেন ( যদি ননরুটেড মোবাইল হয় }
  • Bruteforce Attack শুরু  হলে আপনার  ওয়াইফাই নেটওয়ার্ক কানেক্ট হয়ে যাব।

 

ওয়াইফাই হ্যাক নিয়ে গুরুত্বপূর্ণ কথা

ওয়াইফাই হ্যাক করা সাইবার নিরাপত্তা ভঙ্গ করার শামিল । কারো কোন অধিকার নেই কারো পার্সোনাল ব্যক্তিগত নেটওয়ার্কে প্রবেশ করার,  তাই শিক্ষনীয় কার্যকলাপ ছাড়া এই প্রক্রিয়াটি কখনো কোন খারাপ উদ্দেশ্যে ব্যবহার করবেন না।  আর যারা ওয়াইফাই হ্যাক থেকে বাঁচতে চান তারা দয়া করে আপনার রাউটারের wps  অপশনটি ডিজেবল করে  দিবেন।  এবং ওয়াইফাই পাসওয়ার্ড সব সময় WPA2/WPA3 AE-MIX ব্যবহার করবেন।

1 Comment
  1. Nazmul says

    Wi fi

Leave A Reply

Your email address will not be published.