প্রতিদিন ১০০০ টাকা আয় | Online Income bd Payment Bkash 2022

8

আপনি হয়তো প্রতিদিন ১০০০ টাকা আয় করার উপায় খুঁজছেন। আপনি জেনে খুশি হবেন যে Online Income করে Payment Bkash এ নেওয়ার অনেক উপায় আছে। তবে অনলাইন ইনকাম করতে আমাদের online income site বা Online Income App এ কাজ করতে হবে।  বর্তমানে বাংলাদেশে বেশ কিছু অ্যাপস এবং ওয়েবসাইট আছে যারা কাজের সাথে সাথে bkash এ payment করে দেয়। ঘরে বসে কিভাবে প্রতিদিন 1500 থেকে 2000 টাকা আয় করা যায় এই পোস্টটি পড়লে বিস্তারিত বুঝতে পারবেন।

প্রতিদিন ১০০০ টাকা আয়

প্রতিদিন ১০০০ টাকা আয় করার উপায়

প্রতিদিন ১০০০ টাকা আয় করার উপায় বেস সহজ মনে হলেও ব্যাপারটা কিন্তু একেবারেই সহজ নয়। টাকা ইনকাম করা কোনোভাবেই সহজ কাজ নয় আমরা সবাই জানি। টাকা ইনকাম করার জন্য অবশ্যই আমাদের প্রচুর ধৈর্য এবং দক্ষতা থাকতে হবে।

নির্ধারিত একটা জিনিসের উপর দীর্ঘদিন লেগে থাকলে এবং কাজ করতে থাকলে একটা সময় অনেক টাকা ইনকাম করা যাবে। তবে অনলাইনে প্রতিদিন ১০০০ টাকা আয় কিভাবে করবেন তার কয়েকটি নমুনা নিচে দেওয়া হল।

ফ্রিল্যান্সিং শিখুন এবং করুন

বর্তমানে ফ্রিল্যান্সিং নামিদামি একটি পেশা হয়ে দাঁড়িয়েছে। বাংলাদেশের অধিক থেকে অধিকতর তরুণ এই পেশাকে বেছে নিচ্ছে। ফ্রিল্যান্সিং বলতে অন্য কাজ করে দেওয়ার কে বোঝায়। আমরা বেশিরভাগ ফ্রিল্যান্সিং বলতে কম্পিউটারের মাধ্যমে বিদেশি মানুষদের কাজ করে দেওয়া এবং তাদের কাছ থেকে ডলার আয় করা কি বুঝি।

ব্যাপারটা সম্পূর্ণ এমন না হলে আংশিক এমন টাই। বর্তমানে মার্কেটপ্লেসে আমরা বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সিং একাউন্ট তৈরি করে সেখান থেকে বিভিন্ন দেশের ক্লায়েন্টের কাজ করে দিতে পারব বিনিময় ডলার আয় করতে পারবো।

তবে ফ্রিল্যান্সিং করার জন্য অবশ্যই আপনাকে ফ্রিল্যান্সিংয়ের বিষয়ে ডেভলপ হতে হবে। অর্থাৎ আপনাকে ফ্রিল্যান্সিংয়ের যেকোনো একটি কাজ শিখতে হবে তারপর ফ্রিল্যান্সিং একাউন্ট তৈরি করতে হবে।

ব্লগ ওয়েবসাইট তৈরি করে আয় করুন

ব্লগ ওয়েবসাইট বলতে বুঝায় ইন্টারনেটে আমরা প্রায় সময় বিভিন্ন লেখা সার্চ করি বা তথ্য খোঁজার চেষ্টা করি। আমাদের সামনে যে সমস্ত ওয়েবপেইজ আসে এবং আমরা সেই তথ্যগুলো দেশে অবস্থান থেকে করি সেগুলো কে বলা হয় ব্লগ ওয়েবসাইট।

ব্লগ ওয়েবসাইট তৈরি করার পরে আর্টিকেল পাবলিশ করে সেটি গুগোল ইন্ডেক্স করাতে হয়। গুগলে প্রথম পাতায় আপনার ব্লগ পোস্ট যদি র‍্যাংক করে তাহলে আপনি প্রচুর পরিমান ভিজিটর পাবেন।

ব্লগিং থেকে বাংলাদেশ আয় এর একমাত্র প্রদান উৎস হল গুগল এডসেন্স। আপনি যখন অধিকতর ভিজিটর গুগল থেকে পাবেন তখন গুগোল অ্যাডসেন্সে মনিটাইজেশন এর জন্য এপ্লাই করতে পারেন। আপনি অ্যাপ্রভাল পেলে আপনার সাইটে বিজ্ঞাপন দেখাতে শুরু করবে। এবং বিজ্ঞাপন এর বিনিময়ে প্রতিদিন ১০০০ টাকার বেশি ইনকাম করতে পারবেন।

আর্টিকেল লিখে আয়।  Bkash এ Payment

আপনি যদি খুব ভালো লেখালেখিতে অভ্যস্ত হয়ে থাকেন তাহলে নিজের সাইটে ব্লগ বা আর্টিকেল লেখার পাশাপাশি অন্য কারো ওয়েবসাইটেও আর্টিকেল লিখে পাবলিশ করতে পারেন। এতে করে দেখা যায় প্রতিটা আর্টিকেলে বিনিময় দুশো থেকে আড়াইশো টাকা পাওয়া যায়।

বর্তমানে আর্টিকেল লেখা এখন আরো সহজ। আপনার সাধারন একটু জ্ঞান এবং লেখার অভিজ্ঞতা থাকলেই আপনি অল্প সময়ে প্রচুর পরিমাণ আর্টিকেল লিখতে পারবেন। এ আর্টিকেলগুলো মানুষের সাইটে প্রকাশ করবেন এবং বিনিময়ে আপনি পেতে পারেন অনেক টাকা

প্রতিনিয়ত যারা লেখালেখি করি, তারা চাইলে ঘরে বসে আর্টিকেল লিখে Online income করে bkash এ payment নিতে পারবেন।

বাংলাদেশের স্বনামধন্য কিছু ব্লগ সাইট রয়েছে সেগুলো থেকে আপনি বাংলা আর্টিকেল জমা দিয়ে আয় করতে পারবেন। একটি কোয়ালিটি পূর্ণ আর্টিকেল লিখতে পারলে আপনি প্রতিটি আর্টিকেল বাবদ 200 থেকে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

আর্টিকেল লেখার সম্বন্ধে ধারণা না থাকলে নিচের পোস্টটি পড়ে আসতে পারেন

আর্টিকেল লিখে আয় করার কয়েকটি ওয়েবসাইট দেয়া হলো এবং প্রত্যেকটা ওয়েবসাইট হলো বাংলাদেশি। এবং প্রত্যেকটি ব্লগসাইটে বাংলা আর্টিকেল লিখে bkash payment নিতে পারবেন।

আর্টিকেল লিখে আয় করার সাইট 2022।

  1. টেকটিউনস
  2. জে আইটি
  3. অর্ডিনারি আইডি
  4. HoiChoi বাংলা
  5. প্রতিবর্তন
  6. গ্রাথার
  7. ইনকাম টিউনস

এইসব ওয়েবসাইট থেকে সহজে আয় (Online income) করে bkash এ payment নিতে পারবেন। প্রতিটা ওয়েবসাইট সম্পর্কে গুগলের সার্চ করে তাদের টার্ম এবং পলিসি ফলো করে আর্টিকেল লেখা শুরু করুন এবং পেমেন্ট বিকাশে নিন।

বাংলাদেশি App দিয়ে টাকা ইনকাম 2022

আজকাল ইন্টারনেটের বদৌলতে মানুষ কত কিনা করছে, online income করছে অনেক মানুষ। তাই ঘরে বসে না থেকে এই অ্যাপ দিয়ে টাকা ইনকাম করুন। কাজ করা খুব সোজা

বাংলাদেশের ইনকাম করার অনেক অ্যাপস আছে এর মধ্যে অন্যতম  হলো Solitaire Blitz

এই এপ টি বর্তমানে অনেক নামিদামি ইউটিউবার এবং ব্লগার রিভিউ দিয়েছেন। তবে এই অ্যাপটি দিয়ে যে ইনকাম করা যাবে সেটিং 100 ভাগ নিশ্চয়তা আমি দিতে পারছিনা। অনেকেই এই অ্যাপটি দিয়ে পেমেন্ট পেয়েছেন এবং অনেকে পাননি তাই আপনি একবার চেষ্টা করে দেখতে পারেন।

এই অ্যাপটি তে কাজ করার জন্য সর্বপ্রথম আপনাকে প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপরে আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফিকেশন করার পর একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এরপরে হোমপেজ আসার পর আপনি বিভিন্ন গেম দেখতে পাবেন সেই গেম গুলো খেললেই আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন এবং উক্ত পয়েন্ট রিডিম করে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

ইনকাম করার সব টাকা bkash এ Payment করে নিতে পারবেন। তবে এই অ্যাপটি একদম ফ্রিতে কাজ করা যাবে না,

তাহলে আর দেরি কেন 2021 এ প্রতিদিন ঘরে বসে 1 হাজারের বেশি টাকা online income করে bkash payment নিন।

#Keyword
online income bd payment bkash 2021 online income bd 2021 online income in bangladesh without invest online income bd payment bkash 2020 online income bd apps 2021 best online income site in bangladesh online income bd payment nagad 2021 online money income for students in bangladesh

8 Comments
  1. Jillur rahman says

    ইনকাম কিভাবে করব

  2. Sk Rakib says

    Pls help me how to earn money from online

    1. SHAFIQ says

      Follow the Article

  3. kobir hussain says

    Very Nice Post Sir This Post Is Helpful For Beginners.
    Best Online Income Info

  4. sardermaruf says

    problem 01820123997

  5. Soyaib says

    its a great blog.

  6. Raj says

    Nice post

  7. Rubel says

    আমি গত 4 মাস ধরে চাকরি খুজতেছি খুঁজতে খুঁজতে আমার কাছে যা যা টাকা ছিল সব ফুরিয়ে গেছে আমাকে সাহায্য করেন

Leave A Reply

Your email address will not be published.