গেম খেলে ১০০০ টাকা ইনকাম করুন প্রতিদিন

0

গেম খেলে টাকা ইনকাম – মোবাইলে গেম খেলতে পছন্দ করি না বর্তমানে এমন লোক খুজে পাওয়া  অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তরুণ প্রজন্মের কাছে মোবাইল গেম এর জনপ্রিয়তা অপরিসীম । আমরা কি জানি ?  মোবাইলে গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করা সম্ভব ।  আজকে আমি আপনাদের এমন কিছু গেম এর সাথে পরিচয় করিয়ে দিব যে গেম গুলো আপনি মোবাইল থেকে খেলে প্রতিদিন ভালো এমাউন্টের একটি টাকা উপার্জন করতে পারবেন ।

 

গেম খেলে টাকা ইনকাম

আমরা অনেকেই জানি, আবার অনেকে  জানি না যে মোবাইলের মাধ্যমে গেম খেলে ও টাকা ইনকাম করা যায় । আমরা অনেকেই আছি যারা অনেক সময় মোবাইলে গেম খেলার মাধ্যমে কাটিয়ে দেয় আমরা কিন্তু চাইলে কিছু নির্দিষ্ট গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারি । এতে আমাদের গেম খেলার পাশাপাশি টাকা ইনকামের কাজও হল । অনেকে হয়তো মনে করে গেম খেলে টাকা ইনকাম করা অসম্ভব ব্যাপার ।  কিন্তু এটা একটি সম্পূর্ণ ভুল ধারণা । মোবাইল এর মাধ্যমে গেম খেলে আপনি মাসে ভালো এমাউন্টের টাকা ইনকাম করতে পারবেন । 

 মোবাইলে গেম খেলে কত টাকা ইনকাম করা সম্ভব

 মোবাইল এর মাধ্যমে গেম খেলে আপনি ভালো এমাউন্টের  টাকা উপার্জন করতে পারবেন । তবে এটাকে ক্যারিয়ার হিসেবে নেওয়া সম্পূর্ণ একটি ভুল ধারণা ।   গেম খেলে আপনি যে পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন তা আপনার হাত খরচের টাকা হবে এবং ওই টাকা দিয়ে আপনি আপনার মোবাইল রিচার্জ করতে পারবেন । কিন্তু এটাকে ক্যারিয়ার হিসেবে নেওয়া ঠিক না ।  তবে যারা গেম খেলে ভিডিও করে ইউটিউবে আপলোড দেয় তাদের কথা ভিন্ন । আপনার গেমিং ইউটিউব চ্যানেল টি যদি ভালো পর্যায়ে থাকে তাহলে আপনি এটা কে ক্যারিয়ার হিসেবে নিতে পারবেন । 

কিভাবে মোবাইলের মাধ্যমে গেম খেলে টাকা ইনকাম করবেন

সব গেম খেলে কিন্তু টাকা ইনকাম করা সম্ভব না ।  নির্দিষ্ট কিছু গেম আছে যে গেম গুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন । একটা সময় মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করাটা এটা অসম্ভব ব্যাপার ছিল ।  কিন্তু বর্তমান যুগে আস্তে আস্তে প্রযুক্তির উন্নয়নের ফলে আমরা ঘরে বসে মোবাইলের মাধ্যমে গেম খেলে টাকা ইনকাম করতে পারব । আমরা এই লেখাটির মাধ্যমে ঐসকল গেম এর সাথে পরিচিত হব যেগুলো আপনি মোবাইলের মাধ্যমে খেলে টাকা ইনকাম করতে পারবেন । এবং গেমগুলো খেলার পাশাপাশি আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে রেফার এর মাধ্যমে ও টাকা ইনকাম করতে পারবেন । 

যে যে গেম গুলো মোবাইল এর মাধ্যমে খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন

নির্দিষ্ট কিছু গেম আছে যেগুলো আপনি মোবাইলের মাধ্যমে খেলে টাকা ইনকাম করতে পারবেন । গেম গুলো খেলে আপনি যে পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন তা দিয়ে আপনি আপনার মোবাইল রিচার্জ এবং হাত খরচ এর কাজ চালিয়ে নিতে পারবেন ।  এই গেম গুলো খেলার পাশাপাশি গেমের ভিতরে থাকা বিভিন্ন টাক্স এবং বন্ধুদের সাথে গেমটি শেয়ার করে ও টাকা ইনকাম করতে পারবে । এখানে আপনার সতর্ক থাকতে হবে অনেক ফেক গেম আছে যেগুলো আপনাকে টাকা দিবে না সেই গেম গুলো থেকে আপনার দূরে থাকতে হবে ।  আমি আপনাদের আজকে এমন কিছু গেম এর সাথে পরিচয় করিয়ে দেব যে গেম গুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন । 

Bulb Smash

এই গেমটি খেলার মাধ্যমে এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আপনি এই গেমটি থেকে টাকা ইনকাম করতে পারবেন । গেমটি ডাউনলোড করে আপনার মোবাইলে ইন্সটল করার পর গেমটি খেলার জন্য  আপনার ফেসবুক অ্যাকাউন্ট বা জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে হবে ।  গেমটি ওপেন করার পর এই আপনাকে কিছু মজার গেমস দেওয়া হবে যেমন লাইট ভাঙ্গা একটি গেম এই গেমটি মাধ্যমে আপনি লাইট ভেঙে ভেঙে পয়েন্ট ইনকাম করতে পারবেন । এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করে ইনকাম করতে পারবেন আপনার বন্ধুরা যখন আপনার দেয়া রেফারেল লিংক থেকে গেমটি ডাউনলোড করবে এবং এরপরে আপনার ওয়াললেটে পয়েন্টস জমা হবে । 

MPL

ন্ডিয়ার সব থেকে জনপ্রিয় মোবাইল গেম যে গেম গুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন সেই গেম গুলোর মধ্যে MPL সবথেকে জনপ্রিয় ।এমপিএল গেম ডাউনলোড করতে হলে প্রথমে আপনাকে এমপিএল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে । গেমটি আগে প্লে স্টোরে পাওয়া যেত  তখন  এই গেমটির মিলিয়ন মিলিয়ন ডাউনলোড  ছিল । এতেই বোঝা যাচ্ছে গেমটি কতটা জনপ্রিয় । এই MPL অ্যাপসটির মধ্যে আপনি 25 টির অধিক গেম পাবেন যে গেম গুলো আপনি আপনার মোবাইল থেকে খেলে টাকা ইনকাম করতে পারবেন । এই গেমটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনি ক্রোম ব্রাউজার এ গিয়ে ডাউনলোড MPL লিখে সার্চ করেন ।  এবং আপনি এমপিএল এর অফিশিয়াল ওয়েবসাইট পেয়ে যাবেন সেখান থেকে আপনি এই গেমটি ডাউনলোড করতে পারবেন । 

Big Time Cash

জনপ্রিয় মোবাইল গেম গুলির মধ্যে গেম গুলি খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন সিঙ্গাম গুলোর মধ্যে Big Time Cash গেমটি অন্যতম । এই গেমটির মূলত হচ্ছে টিকিট । Big Time Cash

  এই অ্যাপটির মাধ্যমে আপনি অনেক ধরনের মজার গেম পাবেন । যে গেম গুলো খেলে আপনি টিকিট অর্জন করতে পারবেন । গেম খেলে আপনি যে টিকিটগুলো অর্জন করবেন সেই টিকিটগুলো লাকি ড্র তে পাঠানো হবে  সেখানে যদি আপনার টিকিট জিতে যায় তাহলে আপনাকে কিছু টাকা দেয়া হবে ।  এভাবে আপনি এই গেমটি খেলে টাকা ইনকাম করতে পারবেন । Big Time Cash  এই অ্যাপটির মাধ্যমে আরো একটি ফিচার আছে যেটির মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন সেটি হল ভিডিও অ্যাড দেখা । অ্যাপসটির ভিতরে বিভিন্ন ধরনের ভিডিও এডবেরাইজ দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন ।

Hago

টাকা ইনকাম করার গেম গুলোর মধ্যে Hago   অন্যতম একটি গেম । বর্তমানে এই গেমটি প্রচুর পরিমাণে জনপ্রিয়তা লাভ করেছে । এই গেমটি আপনি গুগোল এর  প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন । বর্তমানে Hago গেমটির ডাউনলোডার প্লে স্টোরে 100 মিলিয়ন এর ও বেশি ।  তাহলে নিশ্চয়ই বুঝতে পারছেন গেমটি  কি পরিমানে জনপ্রিয়তা লাভ করছে । Hago অ্যাপসটির ভিতরে 100 অধিক গেমস রয়েছে  যেমন : অনলাইন গেমস ,  মিনি গেমস ,  ভিডিও চ্যাটিং ,  এডবেরাইজ দেখা  ইত্যাদি ইত্যাদি।  যেগুলোর মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন । এই অ্যাপ্লিকেশনটি নিয়ে যখন ইন্টারনেটে ঘাটাঘাটি করা শুরু করলাম তার পর জানতে পারলাম এই গেমটি খেলে অনেকে টাকা ইনকাম করেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম । এই গেমটি টাকা ইনকামের পদ্ধতি হলো আপনি যখন গেম খেলে বিজয়ী হবেন তখন আপনাকে কিছু টাকা দেয়া হবে ।

সম্মানিত  পাঠকবৃন্দ  উপরে আপনাদের সাথে কয়েকটা অ্যাপ্লিকেশন সম্পর্কের শেয়ার করলাম  যেগুলোর মাধ্যমে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন ।  এর বাদেও অনেক এপ্লিকেশন আছে যেগুলোর মাধ্যমে মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম করা যায় ।  তবে সতর্ক থাকতে হবে এ জাতীয় অনেক ফেইক গেম ও আছে সেগুলো থেকে ।

 

Leave A Reply

Your email address will not be published.